Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
86 job seekers get job as Trainee Recruit Constable (TRC) in Noakhali district
Details
“চাকরী নয়, সেবা”
এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালী জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেলেন ৮৬ জন চাকরি প্রার্থী। 
মাত্র ১২০ টাকায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন নোয়াখালী জেলার ৮৬ জন চাকরিপ্রার্থী। 
নোয়াখালী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ শহীদুল ইসলাম (পিপিএম)  মহোদয়ের সার্বিক তত্তাবধানে স্বচ্ছতা এবং যোগ্যতার ভিত্তিতে কয়েক হাজার আবেদনকারীর মধ্য থেকে ৮৬ জন চাকরি প্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। 
গত ২৯, ৩০ ও ৩১ মার্চ ২০২২খ্রি. নোয়াখালী  পুলিশ লাইন্স মাঠে অনলাইনে নিবন্ধিত প্রার্থীদের নিয়ে অত্যন্ত সচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে এই নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়।
তিন ধাপে শারীরিক সক্ষমতা যাচাই বাচাই শেষে গত ০৮ এপ্রিল ২০২২খ্রি. লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। আজ ২০ এপ্রিল ২০২২খ্রিঃ সকালে লিখিত পরীক্ষার ফলাফল ঘোষনার পর উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে। মৌখিক পরীক্ষা শেষে ১২ জন নারী ও ৭৪ জন পুরুষ মোট ৮৬ জন প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে প্রাথমিক ভাবে নির্বাচন করা হয়। 
নোয়াখালী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ শহীদুল ইসলাম (পিপিএম)  মহোদয় বলেন, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগে বাংলাদেশ পুলিশের মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয় যে নিয়োগ পদ্ধতি চালু করে দিয়েছেন তা স্বচ্ছতা নিশ্চিত করার জন্য যথেষ্ট। পুলিশ সুপার মহোদয় আরো বলেন, কোনো ধরনের তদবির বাণিজ্য ছাড়াই শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মধ্য দিয়ে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। 
এ সময় তিনি প্রাথমিকভাবে নির্বাচিত সকলকে ফুল দিয়ে অভিনন্দন জানান।
Image
Attachments
Publish Date
20/04/2022
Archieve Date
01/04/2023